1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

আইপিএল যাত্রার আগে মিরপুরে সাকিবের অনুশীলন

ক্রীড়া প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
সাকিব আল হাসানের ৩৪ বছর পূর্ণ হলো বুধবার। ফাইল ছবি।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলতে আগামী ১ এপ্রিল ভারতে যাবেন সাকিব। এই টুর্নামেন্টের আগে নিজেকে একটু ঝালিয়ে নিতে মঙ্গলবার ভোর রাতে তিনি দেশে ফেরেন যুক্তরাষ্ট্র থেকে।

জীবনের ইনিংসের সাকিবের ৩৪ বছর পূর্ণ হলো বুধবার। সকাল ৯টার দিকে তিনি আসেন স্টেডিয়ামে। খানিকটা গা গরম করে নেমে যান নেটে। ব্যাটিং অনুশীলন করেন তিনি থ্রোয়ারকে নিয়ে। বল হাতেও খানিকটা হাত ঘোরান।

বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলামের সঙ্গে কথা বলতেও দেখা যায় সাকিবকে। গত মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের সময় কুঁচকিতে চোট পাওয়ায় তিনি খেলতে পারেননি দ্বিতীয় টেস্টে।

বিসিবির গ্রাউন্ডস বিভাগের এক কর্মকর্তা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, যুক্তরাষ্ট্র থেকেই বিসিবির গ্রাউন্ডস বিভাগ ও মাঠের প্রধান কিউরেটর গামিনি সিলভার সঙ্গে অনুশীলন নিয়ে কথা বলে সব ঠিক করেই এসেছেন সাকিব।

আইপিএলে যাওয়ার আগে এই কদিন অনুশীলন ও চোটের পুনর্বাসন প্রক্রিয়া চলবে সাকিবের। শুক্রবার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর সরকারী একটি আয়োজনেও তার যোগ দেওয়ার কথা।

গত কিছুদিন সাকিব আলোচনায় ছিলেন একটি সাক্ষাৎকারকে ঘিরে। ক্রিকেট ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জির আয়োজনে ফেইসবুকে একটি ভিডিও সাক্ষাৎকারে গত শনিবার সাকিব বিসিবির বিরুদ্ধে কিছু অভিযোগ তোলেন। কাঠগড়ায় দাঁড় করান বিসিবি পরিচালক ও দেশের সাবেক দুই অধিনায়ক আকরাম খান ও নাঈমুর রহমানকে।

আকরাম খান পরে সংবাদমাধ্যমকে বলেছিলেন, সাকিবের সাক্ষাৎকারের ব্যাপারে আলোচনা করে সিদ্ধান্ত জানাবে বিসিবি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।