1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে স্ত্রীকে হত্যা, কোপাকুপিতে শ্যালিকা-দুলাভাই নিহত

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্প-২ ইস্ট ক্যাম্পে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে নেশাগ্রস্ত স্বামী। পরে শ্যালিকা ও দুলাভাইয়ের মধ্যে দা ও কাঁচি দিয়ে এলোপাতাড়ি কোপাকুপিতে দুজনেই নিহত হয়।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে কুতুপালং ক্যাম্প-২ ইস্ট, ডি-৭ ব্লকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুতুপালং ক্যাম্প-২ ইস্টের আলী হোসেনের ছেলে মো. নুরুল ইসলাম (৩৭), তার স্ত্রী মরিয়ম বেগম (৩৪) ও তার শ্যালিকা হালিমা খাতুন (২৬)।

ক্যাম্প-২ ইস্টের হেড মাঝি ফরিদ আলম জানান, নিহত নুরুল ইসলাম নেশাগ্রস্ত অবস্থায় বাসায় এসে স্ত্রী মরিয়মের সঙ্গে কথাকাটাকাটি হয়। ওই সময় মরিয়মের ছোটবোন হালিমা বিষয়টি জানলে সেও তাদের ওখানে এসে ঝগড়ায় লিপ্ত হয়।  একপর্যায়ে স্বামী দা দিয়ে স্ত্রীকে আঘাত করলে ঘটনাস্থলেই স্ত্রী মারা যান।

পরবর্তীতে শ্যালিকা হালিমা দুলাভাই নুরুল ইসলামের দিকে এগিয়ে গেলে উভয়ে একে অপরকে দা ও কাঁচি দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই দুলাভাই নিহত হন এবং শ্যালিকাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে উখিয়া থানার ওসি আহাম্মদ সঞ্জুর মোরশেদ বলেন, ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে৷ এ নিয়ে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।