1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

প্রতিশোধ নিতে সাবেক স্ত্রীর ছেলেকে হত্যা

নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

নোয়াখালীর সেনবাগের কাদরা ইউনিয়নের তেলি পুকুরপাড় এলাকায় মায়ের ওপর প্রতিশোধ নিতে মো. মিজানুর রহমান আশরাফুল (৬) নামে এক শিশুকে হত্যা করে মাঠিতে পুঁতে রাখে ঘাতক আলাউদ্দিন।

মঙ্গলবার সকালে উপজেলার কাদরা ইউনিয়নের নজরপুর গ্রামের জিতু সওদাগরের বাড়ি থেকে ঘাতক আসামিকে আটক করে পুলিশ। সে একই বাড়ির মৃত মমতাজ মিয়ার ছেলে এবং নিহত আশরাফুলের মা হাজরা খাতুনের সাবেক স্বামী।
বুধবার দুপুর ৩টায় এ তথ্য নিশ্চিত করেন সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা।

তিনি জানান, আসামি আলাউদ্দিনকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। পরে মঙ্গলবার দুপুরে তাকে নোয়াখালীর আমলি আদালত- ৪ এর বিচারক নবনিতা গুহের আদালতে হাজির করলে সে শিশু আশরাফুলকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ তেলিপুকুরপাড় এলাকার খালপাড়ে মাটি চাপা দিয়ে রাখে বলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যা ৬টার দিকে শিশু আশরাফুলের মরদেহ নজরপুর গ্রামের তেলিপুকুর এলাকার একটি বাগান থেকে উদ্ধার করা হয়। নিহত আশরাফুল উপজেলার ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর শ্রীপুর গ্রামের মীরবাড়ির আবুল কাশেম মীরের ছেলে। সে স্থানীয় গাজীরহাট সানরাইজ একাডেমির প্রথম শ্রেণির ছাত্র ছিল।

ওসি আবদুল বাতেন মৃধা বলেন, আশরাফুলের মা হাজরা খাতুনের সাবেক স্বামী মো. আলাউদ্দিন তার মায়ের ওপর প্রতিশোধ নিতে শিশুটিকে একা পেয়ে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ মাঠিতে পুঁতে রাখে। আসামি আলাউদ্দিন নিহত আশরাফুলের মায়ের প্রথম স্বামী ছিল। পরে তাদের মধ্যে ছাড়াছাড়ি হওয়ায় আলাউদ্দিন হাজরা খাতুনের ওপর ক্ষুব্ধ ছিল। এর জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।