1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

আমি ছাড়া পরিবারের সবাই করোনা পজিটিভ: ওমর সানী

বিনোদন প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী সঙ্গে ছেলে ফারদীন ও মেয়ে ফাইজা

ঢালিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী মৌসুমীর যে শরীরব্যথা, গলাব্যথা, হালকা জ্বর, এ কথা তিন দিন আগেই জানিয়েছিলেন তাঁর স্বামী আরেক জনপ্রিয় অভিনয়শিল্পী ওমর সানী। আজ রোববার সকালে তিনি জানান, মৌসুমীর করোনা পজিটিভ। শুধু তিনি একাই নন, তাঁর ছেলে ফারদীন, মেয়ে ফাইজা এবং পুত্রবধূ আয়েশাও করোনায় আক্রান্ত হয়েছেন।

মৌসুমী ও ওমর সানী

মৌসুমী ও ওমর সানী । ছবি : সংগৃহীত

 

 

গতকাল শনিবার সকালে ঢাকার একটি হাসপাতালে কোভিড–১৯ টেস্ট করানো হয় মৌসুমী, ওমর সানীর পরিবারের সব সদস্যের। রাতে রিপোর্ট হাতে পেয়ে জানতে পারেন, ওমর সানী ছাড়া সবারই করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।
ওমর সানী জানান, জ্বর, হালকা কাশি ও শরীরব্যথা হচ্ছে সবার। তবে মেয়ের শ্বাসকষ্টের সমস্যা থাকার কারণে তাঁকে নিয়েই বেশি চিন্তিত বাবা ওমর সানী। পুত্রবধূ আয়েশা বেশি কাবু হয়ে যাওয়ায়ও চিন্তায় আছেন তিনি।

ছেলে ফারদীনের স্ত্রী আয়েশাকে নিয়ে হাস্যোজ্জ্বল মৌসুমী

ছেলে ফারদীনের স্ত্রী আয়েশাকে নিয়ে হাস্যোজ্জ্বল মৌসুমী। ছবি : সংগৃহীত

 

 

মৌসুমীসহ করোনায় আক্রান্ত পরিবারের সবাই তাঁদের গুলশানের বাড়িতে থেকেই চিকিৎসাসেবা নিচ্ছেন। ওমর সানী চলে গেছেন তাঁর ছেলের শ্বশুরবাড়িতে। পরিবারের সবাই ওমর সানীর সুরক্ষার কথা ভেবে তাঁকে বসুন্ধরা আবাসিক এলাকায় ছেলের শ্বশুরবাডিতে পাঠিয়ে দিয়েছেন পরিবারের অন্য সদস্যরা।

সপ্তাহখানেক আগে কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন চলচ্চিত্র অভিনয়শিল্পী মৌসুমী ও ওমর সানী। হঠাৎ গত শুক্রবার দুপুরে ওমর সানী জানান, ছেলে, পুত্রবধূ ও মৌসুমী অসুস্থ। করোনার উপসর্গ আছে মনে করে তাঁরা সবাই বাসায় আইসোলেশনে থাকা শুরু করেন।

ফারদীন ও আয়েশাকে নিয়ে হাস্যোজ্জ্বল ওমর সানী

ফারদীন ও আয়েশাকে নিয়ে হাস্যোজ্জ্বল ওমর সানী। ছবি : সংগৃহীত

 

 

ওমর সানী জানান, করোনার উপসর্গ ধরা পড়ার পরই ঘরে তাঁদের চিকিৎসাসেবা দেওয়া হয়। ফলাফল পজিটিভ আসার পরও তাদেরকে বাসায় রেখেই চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

নায়ক ওমর সানী। ছবি: সংগৃহীত

নায়ক ওমর সানী। ছবি: সংগৃহীত

 

আজ রোববার ওমর সানী তাঁর ফেসবুকে লিখেছেন, ‘আমি ছাড়া আমার পরিবারের সবাই করোনা পজিটিভ। আমার নেগেটিভ হয়েও শান্তি পাচ্ছি না। আপনাদের কাছে দোয়া চাই, সবাই দোয়া করবেন, সৃষ্টিকর্তা যেন শেফা দান করেন।’

গত ২৬ মার্চ অনুষ্ঠিত হয় মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলের বিয়ে। কানাডাপ্রবাসী কুমিল্লার মেয়ে আয়েশাকে ছেলের বউ হিসেবে ঘরে আনেন তাঁরা। ছেলের বিয়ের আনুষ্ঠানিকতাকে কেন্দ্র করেই কদিন ধরে বেশ ব্যস্ততায় কেটেছে এই তারকা দম্পতির। তারপর থেকেই একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন।

মৌসুমী

মৌসুমী ছবি : প্রথম আলো

 

দেশে করোনার প্রকোপ দিন দিন বাড়ছে। এ অবস্থায় দেশের মানুষের জন্যও উদ্বেগ প্রকাশ করলেন এই নায়ক। তিনি বলেন, ‘করোনায় এখন প্রতিদিন রেকর্ডসংখ্যক মানুষ আক্রান্ত হচ্ছেন। তারপরও অনেকে অসতর্ক হয়ে বাইরে ঘোরাঘুরি করছেন। সবাইকে অনুরোধ করব, আপনারা নিজেরা সতর্ক থাকুন এবং পরিবারকে নিরাপদে রাখুন। করোনার কোনো উপসর্গ মিলে গেলে দ্রুত পরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিন।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।