1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

শাহরুখকে দেওয়া কথা রাখলেন সালমান

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
শাহরুখ খান ও সালমান খান

শাহরুখ আর সালমান—বলিউডের এই দুই বিগ খানকে একসঙ্গে বড় পর্দায় শেষ কবে দেখা গেছে? দর্শকের সেই স্মৃতিতে জমেছে ধুলা। সে–ও প্রায় ২৫ বছর আগের কথা। ১৯৯৫ সালে ‘করণ–অর্জুন’ সিনেমায় একসঙ্গে দেখা দিয়েছিলেন তাঁরা। তারপর দীর্ঘদিন দুজন দুজনের মুখ দেখেননি। শাহরুখ কোনো একটা অনুষ্ঠানে ঐশ্বরিয়া রাইকে নিয়ে মজা করে কিছু একটা বলেছিলেন।

সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন

সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন: সংগৃহীত

 

 

তখন ঐশ্বরিয়ার সঙ্গে প্রেম করছিলেন সালমান। সেই মজা ভালোভাবে নেননি তিনি। সেই থেকে শুরু! কেউ একজন বলিউডের পার্টি, অনুষ্ঠান বা পুরস্কার বিতরণীতে গেলে অপরজন সে পথ মাড়াননি। অবশ্য সম্পর্ক ঠিক হওয়ার পর ‘শাহরুখের কুছ কুছ হোতা হ্যায়’, ‘ওম শান্তি ওম’, ‘জিরো’ ছবিতে অতিথি চরিত্রে দেখা দিয়েছেন সালমান। গাঢ়, জমাট বাঁধা সেই মান–অভিমানের বরফ গলেছে। এখন তাঁরা ভালো বন্ধু।

দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ, সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে। কিন্তু একের পর এক ফ্লপ ছবির নাম জড়িয়ে গেছে শাহরুখের নামের সঙ্গে। তাই তাঁর আত্মবিশ্বাস কিছুটা নড়বড়ে হয়ে গেছে কি না, কে জানে!

সে কারণে হয়তো কিছুটা ভর করতে চাচ্ছেন সালমান খানের কাঁধে। তাই শাহরুখ নিজেই সালমানকে অনুরোধ করেছিলেন ‘পাঠান’ ছবিতে অভিনয়ের জন্য। শাহরুখকে না বলেননি সালমান।

শাহরুখ খান ও সালমান খান

শাহরুখ খান ও সালমান খান : ইনস্টাগ্রাম।

 

 

শেষ হয়েছে বিগ বসের শুটিং। শিগগিরই শুরু হবে ‘টাইগার থ্রি’র শুটিং। এই দুইয়ের মাঝের সময়টা কাজে লাগাতে চান সালমান। এদিকে ‘পাঠান’ ছবির দল দুবাই অংশের শুটিং শেষে ফিরেছে। প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজের মুম্বাই স্টুডিওতে শুটিং শুরু করেছে এই ছবির দল। সেখানেই যোগ দিয়েছেন সালমান। সব মিলিয়ে সালমান সময় দেবেন ১০ থেকে ১২ দিন। তারপরই শুরু হবে টাইগারের শুটিং। শোনা যাচ্ছে, ‘পাঠান’–এ সালমান দেখা দেবেন টাইগার হিসেবেই। মূলত দুই স্পাইয়ের গল্প নিয়েই ‘পাঠান’ সিনেমা। সেখানে পাঠান আর টাইগার থাকবেন দুই বন্ধু। একটা কেসের সমাধান করতে পাঠানকে সাহায্য করবেন টাইগার। অন্যদিকে শোনা যাচ্ছে, ‘টাইগার থ্রি’ ছবিতেও পাঠান দেখা দেবেন কোনো এক ফাঁকে।

শাহরুখ খান ও সালমান খান

শাহরুখ খান ও সালমান খান : ইনস্টাগ্রাম

‘পাঠান’–এ সালমান দেখা দেবেন টাইগার হিসেবেই। মূলত দুই স্পাইয়ের গল্প নিয়েই ‘পাঠান’ সিনেমা। সেখানে পাঠান আর টাইগার থাকবেন দুই বন্ধু। একটা কেসের সমাধান করতে পাঠানকে সাহায্য করবেন টাইগার।

এদিকে বলিউডের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের পক্ষ থেকে একটি সূত্র জানিয়েছে, এসব কেবলই শুরু। আসছে আরও বড় চমক। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে যশরাজ ফিল্মসের এক মুখপাত্র বলেন, ‘অ্যাভেঞ্জার্স সিরিজের অকল্পনীয় সফলতা আমাদের চোখ খুলে দিয়েছে। সেখান থেকে আমরা শিখেছি। বলিউডের বড় পর্দার জনপ্রিয় চরিত্রগুলোকে নিয়ে আমরাও একটি গল্প ফাঁদছি। রোহিত শেঠি ইতিমধ্যে ‘‘সিম্বা’’ ছবির ক্লাইম্যাক্সে সিংহামকে এনে হাজির করেছেন। আর ‘‘সূর্যবংশী’’ ছবিতে সিংহাম ও সিম্বা দুজনই হাজির হবে।

শাহরুখ খান ও সালমান খান

শাহরুখ খান ও সালমান খান : ইনস্টাগ্রাম

 

আদিত্য চোপড়াও তাঁর অ্যাকশন ছবির সব গোয়েন্দাকে একসঙ্গে নিয়ে একটি ছবি বানাবেন। তার আগে ‘‘পাঠান’’ ছবিতে টাইগারকে নিয়ে আসছেন। আর ‘‘টাইগার থ্রি’’তে দেখা দেবে পাঠান। এভাবেই রোহিত শেঠির পুলিশ ইউনিভার্স ফ্র্যাঞ্চাইজির মতো তৈরি হবে যশরাজ ফিল্মসের ‘‘স্পাই ইউনিভার্স’’।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।