1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

সালমানের মন কেড়েছে কোটি টাকার কালো ঘোড়া

প্রতিনিধি, মুম্বাই
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
সালমান খান। ছবি: ফেসবুক থেকে

বলিউড সুপারস্টার সালমান খান সবার হৃদয়ে রাজত্ব করেন। কিন্তু এ মুহূর্তে মন কেড়েছে এক কালো রঙের ঘোড়া। নাম তার পরমবীর। এ ঘোড়ার ‘প্রেমে’ পড়েছেন সালমান। আর যেকোনো মূল্যে কালো ঘোড়াটি তাঁর চায়-ই চায়। আর সে জন্য কোটি রুপি খরচ করতেও প্রস্তুত এই বলিউড সুপারস্টার। কিন্তু ঘোড়ার মালিক সালমানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। সালমানের কাছে ঘোড়া বিক্রি করবেন না তিনি। তা ছাড়া পরমবীরকে কিছুতেই বিক্রির ইচ্ছা নেই তাঁর।

পোষা প্রাণীর প্রতি সালমানের ভালোবাসার কথা কারও অজানা নয়। অবসরে প্রিয় পোষ্যদের সঙ্গে সময় কাটান তিনি। মুম্বাইয়ের কাছে পানভেলে নিজের ফার্ম হাউসে বেশ কিছু ঘোড়া আছে সালমানের। লকডাউনে সেই ঘোড়াগুলোর সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন তিনি। এমনকি জ্যকুলিন ফার্নান্দেজেরও খুব প্রিয় ঘোড়াগুলো। তাদের সঙ্গে জ্যাকুলিন বেশ কিছু ছবি আর ভিডিও-ও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লকডাউনে মুক্তি পাওয়া সালমানের মিউজিক ভিডিওতেও দেখা গেছে ঘোড়াগুলোকে। আর এ নিয়ে একাধিক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন সালমান। তবে এবার এক কালো রঙের ঘোড়ার প্রেমে মজেছেন তিনি।

পোষা প্রাণীর প্রতি সালমানের ভালোবাসার কথা কারও অজানা নয়

পোষা প্রাণীর প্রতি সালমানের ভালোবাসার কথা কারও অজানা নয়। ইনস্টাগ্রাম

 

পাঞ্জাবের ফরিদকোট জেলায় ‘হর্স ব্রির্ডস’ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। এ প্রতিযোগিতায় সালমান প্রথম দেখেন পরমবীরকে। এরপর সালমানের আগ্রহের কথা শুনে ঘোড়াটিকে কেনার উদ্যোগ নেয় তাঁর দল। তাই তারা পরমবীরের মালিকের সঙ্গে যোগাযোগ করে। গুজরাটের আহমেদাবাদ থেকে রঞ্জিত সিং রাঠোর দুটো ঘোড়া নিয়ে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। এর একটিই পরমবীর।

২০২০ সালেও পরমবীর সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। কালো রঙের ঘোড়াটির উচ্চতা ৬৫ ইঞ্চির বেশি। গতবার রিলায়েন্স গোষ্ঠী ঘোড়াটিকে কেনার প্রস্তাব দিয়েছিল। কিন্তু তারা ঘোড়াটিকে কিনতে পারেনি। পরমবীরের বাজারদর এক কোটি রুপি। সালমান এ টাকা দিতে প্রস্তুত ছিলেন। কিন্তু তাঁর প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন রঞ্জিত সিং রাঠোর। তিনি ঘোড়াটি কোনো মূল্যে বিক্রি করবেন না, এ কথা সাফ জানিয়ে দিয়েছেন। জানা গেছে, পরমবীরের খাবারের জন্য রোজ দুই হাজার রুপি খরচ হয়।

সালমান খান

সালমান খান । ইনস্টাগ্রাম

 

২০১৮ সালে সালমানের সঙ্গে একবার একই রকম ঘটনা ঘটেছিল। সুরাতের কাছে ওলপড শহরের সিরাজ খান পাঠানের ছয় বছরের ঘোড়া সকাবকে কিনতে আগ্রহী ছিলেন সালমান। এক এজেন্টের মাধ্যমে ঘোড়াটি কিনতে দুই কোটি রুপির প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সিরাজ অনায়াসে ফিরিয়ে দিয়েছিলেন সেই প্রস্তাব।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।