1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

দীপিকা যখন ভিলেন

প্রতিনিধি মুম্বাই
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রাম

‘ধুম ফোর’ ছবিতে এক বড় চমক নিয়ে আসছেন ছবির নির্মাতা। এবার দীপিকা পাড়ুকোনকে এক নতুন রূপে দেখা যাবে। জানা গেছে, ‘ধুম’ সিরিজের এই ছবিতে দীপিকা ভিলেনের (খলনায়িকা) ভূমিকায় আসতে যাচ্ছেন।
যশরাজ ফিল্মস তাদের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’ নিয়ে বেশ কিছু নতুন পরিকল্পনা করতে যাচ্ছে।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম

 

এই ছবিতে দেখা যাবে এবার নারী খলনায়ক। আর তার জন্য নির্মাতাদের পছন্দ দীপিকা পাড়ুকোন। এই বলিউড নায়িকাকে তারা এক নতুন রূপে পর্দায় আনতে যাচ্ছেন। এ ব্যাপারে যশরাজ ফিল্মস দীপিকার সঙ্গে যোগাযোগ করেছে। জানা গেছে, নতুন এই চ্যালেঞ্জ নিতে দারুণ আগ্রহী দীপিকা। তবে এই বলিউড তারকার হাতে এখন একাধিক প্রকল্প। তাই এখন শুটিং শিডিউল দেখছেন তিনি। শুটিংয়ের সঠিক সময় পেলেই দীপিকা ‘ধুম ফোর’ ছবির জন্য স্বাক্ষর করবেন।

‘ধুম’ সিরিজের জনপ্রিয়তার পেছনে আছে ছবির নিজস্ব স্টাইল আর অসাধারণ সব লোকেশন। এই সিরিজের প্রতিটি ছবিতে অভিষেক বচ্চন, উদয় চোপড়াকে দেখা গেছে।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম

 

‘ধুম’ সিরিজের তিনটি ছবিতে তিন সুপারস্টারকে ভিলেনের ভূমিকায় এনে দারুণভাবে চমক দিয়েছে যশরাজ ফিল্মস। এই তিন সুপারস্টার হলেন জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খান। তবে ‘ধুম ফোর’ ছবিতে নারী খলনায়ক এনে নতুন এক অবয়ব দিতে যাচ্ছে তারা।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম

 

দীপিকাকে দেখা যাবে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে। শকুন বাত্রার একটি ছবিতে দীপিকা অভিনয় করছেন। তাঁর সঙ্গে এই ছবিতে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী আর অনন্যা পান্ডে। এ ছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন দীপিকা। সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ ছবিতে প্রথমবার এই নায়িকা হৃতিক রোশনের সঙ্গে রোমান্স করতে যাচ্ছেন।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

 

মধু মন্টেনার ‘রামায়ণ’ ছবিতে দীপিকাকে সম্ভবত মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে। স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ‘এইট্টি থ্রি’ ছবিতে আসতে যাচ্ছেন এই বলিউড অভিনেত্রী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।