1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

নয়নতারা দিলেন ২০ লাখ

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ এপ্রিল, ২০২০

দক্ষিণ ভারতের অভিনেত্রী কলিউড রূপসী নয়নতারাও বাড়িয়ে দিলেন হাত। করোনাভাইরাসের উপদ্রবে লকডাউনে থাকা চলচ্চিত্রকর্মীদের সাহায্যার্থে ২০ লাখ রূপি সাহায্য দিয়েছেন তিনি। স্বল্প আয়ের চলচ্চিত্রকর্মীদের জন্য ফিল্ম এমপ্লয়িজ ফেডারেশন অব সাউথ ইন্ডিয়াকে (এফইএফএসআই) এই সহায়তা দিয়েছেন এই অভিনেত্রী।

কলিউডের অন্য অভিনয়শিল্পীদের মধ্যে শিভকার্তিকিয়ান, সূর্য, বিজয় সেতুপাঠি ও রজনীকান্ত ইতিমধ্যে দৈনিক আয় করা চলচ্চিত্রকর্মীদের জন্য মোটা অঙ্কের অর্থ সহায়তা দিয়েছেন। এর আগে চলচ্চিত্রের স্বল্প আয়ের কর্মীদের সহায়তার জন্য তারকাদের আহ্বান জানিয়েছিলেন এফইএফএসআই-এর সভাপতি সিলভামানি। চলচ্চিত্রকর্মীদের করোনাকালীন বেকারত্ব ও লকডাউনে অর্থ সহায়তা ছাড়াও অনেক অভিনয়শিল্পীই এগিয়ে এসেছেন খাবার ও নিত্যপ্রয়োজনীয় জিনিস নিয়ে।

নয়নতারা। ছবি: ইনস্টাগ্রামনয়নতারা দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। উনিশ বছর বয়সে অভিনয়ে আসেন তিনি। ২০০৩ সালে মালায়ালাম ছবি ‘মানস্‌সিনাক্কারে’ দিয়ে তাঁর চলচ্চিত্রে অভিষেক তাঁর। পরে ২০০৫ সালে তিনি অভিনয় করেন তামিল ছবি ‘আগা’, ২০০৬ সালে তেলেগু ছবি ‘লক্ষ্মী’তে। ২০০৫ সালে রজনীকান্তের বিপরীতে ‘চন্দ্রমুখী’ ছবিতে অভিনয় করে তরুণ সমাজের হৃদয় কেড়ে নেন তিনি।

২০১০ সালে কর্ণাটক ছবি ‘সুপার’-এ অভিনয় করেন নয়নতারা। ২০১১ সালে ‘শ্রী রামা রাজ্যম’ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করে সেরা তেলেগু অভিনেত্রী হিসেবে তিনি জিতে নেন ‘ফিল্মফেয়ার পুরস্কার। এ ছাড়া সেরা অভিনেত্রী হিসেবে তিনি পান ‘নন্দি পুরস্কার’। ২০১৩ সালে ‘রাজা রানি’ ছবির জন্য সেরা তামিল অভিনেত্রী হিসেবে জিতে নেন ফিল্মফেয়ার পুরস্কার। কচি টাইমস্‌ ২০১৪ সালে সেরা ১৫ আবেদনময় নারীর যে তালিকা করেছিল, তাতে জায়গা করে নিয়েছিলেন নয়নতারা। অভিনয়ের ক্ষেত্রে বেছে বেছে চিত্রনাট্য নেওয়ার সুনাম রয়েছে এ অভিনেত্রীর। কেরালার একটি কলেজ থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক সম্পন্ন করেছেন তিনি।

করোনাভাইরাসের বিপর্যয়ে গুরুত্বপূর্ণ বহু অনুষ্ঠান বাতিল হয়েছে ভারতের সর্বত্র। এ ছাড়া বড় বাজেটের অনেকগুলো সিনেমার মুক্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়েছে। দক্ষিণী অভিনেতা সূর্যর প্রযোজনা সংস্থা টুডি প্রডাকশন ইতিমধ্যে ঘোষণা দিয়েছে, সরকারি আদেশ না আসা পর্যন্ত কোনো কাজ শুরু করবে না তারা। সূত্র: ডেকান ক্রনিকল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।