1. abunayeem175@gmai.com : Abu Nayeem : Abu Nayeem
  2. sajibabunoman@gmail.com : abu noman : abu noman
  3. asikkhancoc085021@gmail.com : asik085021 :
  4. nshuvo195@gmail.com : Nasim Shuvo : Nasim Shuvo
  5. nomun.du@gmail.com : Agri Nomun : Agri Nomun
  6. rajib.naser@gmail.com : Abu Naser Rajib : Abu Naser Rajib
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

আইপিএল নিলামে সাকিবসহ যাদের নিয়ে কাড়াকাড়ি হতে পারে

স্পোর্টস ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার। চেন্নাইয়ে বিকাল ৩টায় প্লেয়ার বেচাকেনার আসর শুরু হবে।

টি-টোয়েন্টির এই জনপ্রিয় টুর্নামেন্টের নিলামে যেসব তারকা ক্রিকেটারকে দলে নিতে হুমড়ি খেয়ে পড়তে পারেন ফ্র্যাঞ্চাইজি মালিকরা তাদের মধ্যে অন্যতম বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই হিরো সাকিব আল হাসান। ব্যাটে-বলে রাজসিক প্রত্যাবর্তন হয়েছে বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়কের। তবে টেস্ট সিরিজে কুঁচকিতে চোট পেয়ে দলের বাইরে চলে গেলেও আইপিএল শুরুর আগেই ফিট হয়ে যাবেন তিনি।

আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোর কাছে সাকিব একজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তার ফর্ম এবং অভিজ্ঞতা নিয়ে কোনো সংশয় নেই কারও। অতীতে তিনি সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের অবিচ্ছেদ্য অংশ ছিলেন। মিডল অর্ডারে ব্যাটিংয়ের পাশাপাশি বাঁ-হাতি স্পিনে পারদর্শী এই বিশ্বসেরা অলরাউন্ডারকে দলে নিতে নিশ্চয়ই কাড়াকাড়ি লেগে যেতে পারে। আইপিএল নিলামে ২ কোটির সর্বোচ্চ ভিত্তিমূল্যে রয়েছেন সাকিব।

সাকিব ছাড়াও নিলামে কাড়াকাড়ি হতে পারে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথ, অজি অলরাউন্ডার ও ব্যাটিং দানব গ্লেন ম্যাক্সওয়েল, অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও তরুণ পেসার জাই রিচার্ডসনকে নিয়ে।

এ তালিকায় আছেন- দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ক্রিস মরিস। ইংল্যান্ডের তারকা ওপেনার অ্যালেক্স হেলস, জেসন রয় ও তারকা ব্যাটসম্যান ডেভিড মালান, ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং ও  নিউজিল্যান্ডের তারকা পেসার কাইল জেমিসন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।